শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী বাগমারায় দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজশাহী বাগমারায় দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার দুই ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বাগমারা থানার পুলিশ।

গ্রেপ্তাকৃতরা হলেন বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়নের দেউলিয়া পশ্চিম পাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে বাচ্চু (৩৮) ও একই গ্রামের জেকের আলী ছেলে উজ্জল হোসেন হোসেন (৩০)।

গ্রেপ্তারকৃতদের আজ সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে বলে বাগমারা থানার পুলিশ জানিয়েছেন।

বাগমারা থানার পুলিশ জানায় বাচ্চু ও উজ্জল হোসেন নিজ গ্রাম দেউলিয়া ছাড়া ও ভবানীগঞ্জ বাজার এবং আশপাশের এলাকায় নিষিদ্ধ ঘোষিত মাদক ইয়াবা বিক্রি করে।

এমন সংবাদের ভিত্তিত্বে বাগমারা থানার ওসি আতাউর রহমানসহ পুলিশের একটি দল নিয়ে আজ সোমবার রাতে উপজেলার দেউলিয়া গ্রামে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ী বাচ্চু ও উজ্জল হোসেন তাদের বাড়ির পার্শ্বের বিলে পালিয়ে যাওয়া চেষ্টা করে।

পুলিশের দলটি তাদের পিছু নিয়ে ধাওয়া করে বিলের মধ্যে ইয়াবাসহ তাদের দুইজনকে গ্রেপ্তার করে। তাদের দেহে তল্লাসী চালিয়ে পুলিশ নিষিদ্ধ ঘোষিত মাদক ইয়াবা উদ্ধার করে তাদের গ্রেপ্তার করেন। পুলিশ গ্রেপ্তারকৃতদের থানায় নিয়ে আসেন এবং মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি আতাউর রহমান জানান বাচ্চু ও উজ্জল হোসেন এলাকার চি‎হ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদক ব্যবসার একাধিক অভিযোগ রয়েছে।

পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে মাদকসহ তাদেরকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের আজ সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছেন।

মতিহার বার্তা ডট কম-১৫ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply